Translate

Wednesday, August 5, 2015

আমার মন খারাপ

আমার মাঝে মাঝে মনে হয়,সৃষ্টিকর্তা আমাদের সকলের মাঝেই এক টুকরো ম্যাজিক দিয়ে দিয়েছেন।
আর তা হল প্রিয় মানুষগুলোর যখন মন খারাপ থাকে এক আধটু ভালবাসায় তাদের মন ভাল করে দেওয়ার ক্ষমতা।
আজকাল কেন যেন মনে হয়,আমার বরাদ্ধে থাকা এই ম্যাজিকটুকু কেমন যেন ফিকে হয়ে ফুরিয়ে আসছে! আগে, যে কারও মন ভাল হয়ে যেত আমার সাথে একটু কথা বললেই।
আর এখন,কারও মন খারাপ শুনলে আমার নিজেরই আরও মন খারাপ হয়ে যায়!কি আজব!
ছোট থাকতে লাইফটা অনেক সহজ সরল ছিল,কখনো কখনো কোন কারনে অভিমানে একটু আধটু মন খারাপ হত বটে-কিন্তু অকারনে হুট করেই মন খারাপ হয়ে যাওয়ার বালাইটা ছিলই না!
মন খারাপ হলে কিছুই ভাল লাগবেনা এটাই স্বাভাবিক।
আমারও ভাল লাগেনা।
এমনিতে কোন কারনে মন খারাপ হলে, কোন ব্যাপার না। সময়ে সেরে যায়।
কিন্তু যখন কোন কারন ছাড়াই মন খারাপ হয়ে যায় আর স্মৃতির শহর থেকে সব মন খারাপের কস্তগুলো এসে জাপটে ধরে বসে, তখন সত্যি সত্যি মেজাজ খারাপ হয়ে যায়।
সমস্যাই যেখানে নাই, সেখানে সমাধান আসবে কীসে?!

No comments:

Post a Comment